বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আলফাডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় হতাহত ১১ পরিবারকে আর্থিক অনুদান প্রদান | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত | ফরিদপুর সংবাদ  সালথায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে নববধূর অনশন স্বামী পলাতক | ফরিদপুর সংবাদ  ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন | ফরিদপুর সংবাদ  সালথায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত | ফরিদপুর সংবাদ  সালথায় সংঘর্ষস্থল পরিদর্শনে ফরিদপুরের ডিসি | ফরিদপুর সংবাদ  সালথায় সংঘর্ষ ও ভাংচুরেরস্থান পরিদর্শনে এসপি মোর্শেদ আলম | ফরিদপুর সংবাদ  ফরিদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে রেলমন্ত্রী জিল্লুর হাকিমকে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  সালথায় সংঘর্ষের ঘটনায় উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বর সহ গ্রেপ্তার ৪২ | ফরিদপুর সংবাদ 

মধুখালীতে আশ্রয় প্রকল্পের নির্মানাধীন ঘরের পিলার ভাংচুর | ফরিদপুর সংবাদ

Reporter Name
  • Update Time : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৪৬ Time View

সজীব মোল্লা, স্টাফ রিপোর্টারঃ

ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কালিনগর এলাকায় আশ্রয়ণ প্রকল্পের নির্মানাধীন ৫ টি ঘরের মধ্যে একটি ঘরের ২ টি পিলার রোববার রাত সাড়ে আটটার দিকে কে বা কাহারা ভেঙ্গে দিয়েছে।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় জেলা প্রশাসকসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

যার নামে ঘর বরাদ্ধ সেই অখিল মন্ডল (৪৮) জানান, রোববার রাত আনুমানিক সাড়ে আট টার দিকে ৪/৫ জনের একটি গ্রুপ নির্মানাধীন ঘরের নিকট গিয়ে বলে আমরা ফরিদপুর থেকে এসেছি, ঘরগুলো ভালো করে তৈরী হচ্ছে না, তাই এগুলো ভাঙ্গতে হবে।

পরে ভালো করে তৈরী করে দিব, এগুলো বলতে বলতে ২ টি পিলার ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা। রাতে বিষয়টি বুঝে উঠতে না পেরে সকালে উপজেলা নির্বার্হী অফিসার মহোদয়কে জানায়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার জানান, ‘মুজিব বর্ষে একজন লোকও গৃহহীন থাকবে না’ আশ্রয়ণ প্রকল্পের-১ ও ২ এর আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে নির্মানাধীন মেগচামী ইউনিয়নের ২ নং ওয়ার্ডে অখিল মন্ডলসহ ৫ জনের জন্য ৫ টি ঘর নির্মান করা হচ্ছে।

সকালে জানতে পারি কে বা কাহারা রাতের বেলায় ২ টি পিলার ভেঙ্গে ফেলেছে।

জেলা প্রশাসক মহোদয়সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ,উপজেলা চেয়ারম্যান পরিদর্শন করেছেন।

সহকারী পুলিশ সুপার(মধুখালী সার্কেল) সুমন কর জানান, আশ্রয়ণ প্রকল্পের এই নির্মানাধীন ঘরের পিলার ভাঙ্গা কাজে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রীর প্রকল্পের এই ঘরগুলোতে সাধারন জনগণ উপকৃত হচ্ছে। ঐ ঘটনায় বিশেষ নজর রাখা হচ্ছে।

জেলা প্রশাসক অতুল সরকার জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর থেকে এই ঘরগুলোর দিকে নজর রাখা হচ্ছে। সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল এ ঘটনা ঘটাতে পারে। কোন অন্যায়কারীকে প্রশয় বা ছাড় দেওয়া হবে না।

মধুখালী থানার পরিদর্শক(তদন্ত) (ওসির চলতি দায়িত্বে) রথিন্দ্রনাথ তরফদার জানান, অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুপুর ২ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মধুখালী থানার পরিদর্শক(তদন্ত) (ওসির চলতি দায়িত্বে) রথিন্দ্রনাথ তরফদার জানান, অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক অতুল সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোছা. তছলিমা আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো.সাইফুল কবির, উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা মনোয়ার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম, মধুখালী পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন,সহকারী পুলিশ সুপার(মধুখালী সার্কেল) সুমন কর, মধুখালী থানার পরিদর্শক(তদন্ত) (ওসির চলতি দায়িত্বে) রথিন্দ্রনাথ তরফদার,মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু,যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড. আলিউজ্জামান খোকন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION