শনিবার, ০২ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় পুলিশের কাছ থেকে হত্যা মামলার আসামি ছিনতাই | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে সরকারি জায়গা দখল করে দােকানঘর নির্মাণ | ফরিদপুর সংবাদ  সদরপুরে জাতীয় বীমা দিবস পালিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে প্রাকটিক্যাল একশনের উদ্যোগে শেয়ারিং মিটিং অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  আনসার আলী মিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ | ফরিদপুর সংবাদ ইউপি মেম্বারের লালসায় পিতৃপরিচয় থেকে বঞ্চিত শিশুটি | ফরিদপুর সংবাদ  সালথায় বিভিন্ন মামলার আসামি ডাকাত ফরিদ ও মাসুদকে আটক করেছে পুলিশ | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় মহতি উদ‍্যোগ গ্রহণ করলেন মেয়রের সহধর্মিনী পপি | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ঐতিহাসিক ‌ ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত  | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ডায়াবেটিক সচেতনতা দিবস পালিত | ফরিদপুর সংবাদ 

এসিড নিক্ষেপকারী একাধিক মামলার আসামি টাকি রিপন গ্রেফতার | ফরিদপুর সংবাদ 

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৫৬ Time View

ডিবি পুলিশ কোতোয়ালি থানা পুলিশের যৌথ অভিযানে এসিড নিক্ষেপকারী ও একাধিক মামলার আসামি সাইফুল ইসলাম রিপন ওরফে টাকি রিপন গ্রেপ্তার হয়েছে।

জেলা পুলিশ প্রদত্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়,

গত ইং-০৭/০৪/২০২২ তারিখ মোসাঃ হাজরা বেগম (৪৫), স্বামী-মোঃ আব্দুল রব শেখ, সাং-মধ্য আলীপুর, থানা-কোতয়ালী জেলা-ফরিদপুর থানায় লিখিত একটি এজাহার দায়ের করেন যে, আসামী টাকি রিপন সহ অজ্ঞাতনামা ৬/৭ জন আসামী তার ছেলে টোকাই রানাকে ফোনের মাধ্যমে ডেকে নিয়ে গত ০২/০৪/২০২২ তারিখ রাত্র অনুমান ০৭.৩০ ঘটিকার সময় গুহলক্ষীপুর সাকিনস্থ হিন্দু মেসের সামনে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে আসামীরা তার ছেলেকে ঘিরে ধরে ফেলে তখন ০১নং আসামী টাকি রিপন তার হাতে থাকা শুচালো ভোমর দিয়া তার ছেলের চোখ লক্ষ করে উপুর্যপুরি কোপ দিয়ে দুই চোখে মারাত্মক গুরুত্বর রক্তাক্ত জখম করে এবং উক্ত ০১নং আসামী আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে তার দুই চোখে মুখে এসিড নিক্ষেপ করে মুখ ও চোখ মারাত্মক ভাবে ঝলসে দেয়। অপর অজ্ঞাতনামা আসামীরা তার ছেলেকে কিলঘুষি লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নিম্না ফুলা জখম করে। স্থানীয় পথচারী লোকজন তার ছেলেকে ফরিদপুর জেনারেল হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। অতপর তার শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে রেফার্ড করেন। বর্তমানে সে উক্ত হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনার পরিপ্রেক্ষিতে টোকাই রানার মা হাজেরা বেগম বাদী হয়ে কোতয়ালী থানায় একটি এজাহার দায়ের করেন। যার মামলা নং-১৬ তারিখ- ০৭/০৪/২০২২ খ্রিঃ ধারা-এসিড অপরাধ দমন আইন ২০০২ এর ৫/৭ তৎসহ ৩২৩/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোড রুজু হয়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই/মোঃ শামীম হাসান ও ডিবি পুলিশের একটি চৌকস টিম গত ১১/০৪/২০২২ তারিখ ২১.৩০ ঘটিকার সময় ঈশান গোপালপুর বাজার এলাকা হতে আসামী টাকি রিপনকে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানায় যে, পরক্রিয়া ও পূর্ব শত্রুতার জের ধরে আসামী টাকি রিপন ও তার অজ্ঞাতনামা ৫/৬ জন আসামীরা কৌশলে ডেকে নিয়ে ভিকটিম টোকাই রানার মুখে এসিড মারে ও মারধর করে। আসামী টাকি রিপনের বিরুদ্ধে কোতয়ালী থানায় অস্ত্র আইনসহ মোট ০৯টি মামলা রয়েছে। ১। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-৩৪, তারিখ- ১৫ মে, ২০১২; ধারা- ৩৮০/৪৬১ পেনাল কোড-১৮৬০; ২। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-০৯, তারিখ- ০৫ মার্চ, ২০১২; ধারা- ৩২৪/৩২৬/৩০৭ পেনাল কোড-১৮৬০; ৩। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-৩১, তারিখ- ১৭ অক্টোবর, ২০০৯; ধারা- ৩৭৯ পেনাল কোড-১৮৬০; ৪। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-১৬ তারিখ- ০৭ এপ্রিল, ২০২২; ধারা- ৩২৩/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোড-১৮৬০; তৎসহ ৫/৭ ২০০২ এসিড অপরাধ দমন আইন; ৫। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-৫, তারিখ- ০৫ মার্চ, ২০১৪; ধারা- ৩৯২ পেনাল কোড-১৮৬০; ৬। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-৩২, তারিখ- ২৬ ফেব্রুয়ারি, ২০১৪; ধারা- ৩৯২/৩৯২ পেনাল কোড-১৮৬০; ৭। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-১৩, তারিখ- ০৭ জুন, ২০১২; ধারা- ১৯(f) ১৮৭৮ সালের অস্ত্র আইন; ৮। ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-৯, তারিখ- ০৭ মে, ২০১২; ধারা- ৩৮০/৪৫৭ পেনাল কোড-১৮৬০; ৯। ফরিদপুর এর কোতয়ালী থানার সিআর নং-কোতয়ালী সিআর নং/১২০৩/২০১৯, তারিখ- ০১ আগস্ট, ২০২১; সময়- সকাল ১০.৪৫ ঘটিকা ধারা- , এই মামলায় সে সাধারণ ডায়েরীতে অভিযুক্ত।

*জেলা পুলিশ, ফরিদপুর।*

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION