শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় পুলিশের কাছ থেকে হত্যা মামলার আসামি ছিনতাই | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে সরকারি জায়গা দখল করে দােকানঘর নির্মাণ | ফরিদপুর সংবাদ  সদরপুরে জাতীয় বীমা দিবস পালিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে প্রাকটিক্যাল একশনের উদ্যোগে শেয়ারিং মিটিং অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  আনসার আলী মিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ | ফরিদপুর সংবাদ ইউপি মেম্বারের লালসায় পিতৃপরিচয় থেকে বঞ্চিত শিশুটি | ফরিদপুর সংবাদ  সালথায় বিভিন্ন মামলার আসামি ডাকাত ফরিদ ও মাসুদকে আটক করেছে পুলিশ | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় মহতি উদ‍্যোগ গ্রহণ করলেন মেয়রের সহধর্মিনী পপি | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ঐতিহাসিক ‌ ৭ই মার্চ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত  | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ডায়াবেটিক সচেতনতা দিবস পালিত | ফরিদপুর সংবাদ 

১৮ বছর পর হোসেনপুরে আওয়ামী লীগের সম্মেলন; নেতা-কর্মীদের মাঝে উৎসবের আমেজ | ফরিদপুর সংবাদ 

সঞ্জিত চন্দ্র শীল ,হোসেনপুর, কিশোরগঞ্জঃ
  • Update Time : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৫৯ Time View

দীর্ঘ ১৮ বছর পর কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৬ মে। এ সম্মেলনকে ঘিরে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসবের আমেজ। পদ প্রত্যাশী নেতারা এ সম্মেলন সফল করার আহবান জানিয়ে উপজেলার বিভিন্ন স্থানে দৃষ্টিনন্দন ফেস্টুন, ব্যানার ও তোরণের মাধ্যমে ভোটাদের মন জয়ের চেষ্টা করছেন। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের প্রচার প্রচারণা চালাচ্ছেন নিয়মিত। অন্যদিকে ক্ষমতাসীন দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে কারা আসছেন তা নিয়েও চলছে রাজনীতিক মহলে অনেক জল্পনা-কল্পনা। তবে এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও পরীক্ষিত নেতারা ম‚ল্যায়িত হবে এমটাই প্রত্যাশা তৃণমুল নেতাকর্মীদের।
সুত্র মতে, ২০০৪ সালে সর্বশেষ হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় আয়ুব আলী সভাপতি ও শাহ মাহবুবুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। আয়ুব আলীর মৃত্যুর পর থেকে অদ্যবধি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম ন‚রু মিয়া। তবে এ সম্মেলনের মাধ্যমে ত্যাগী ও পরী¶িত নেতারা ম‚ল্যায়িত হবে এমটাই প্রত্যাশা তৃণমুল নেতাকর্মীদের।
সম্মেলন পরিচালনা কমিটির আহবায়ক মো: কামরুজ্জামান কা ন জানান, উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের সব প্রস্তুতি শেষ হয়েছে। উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রতিটি থেকে ৩১ জন করে কাউন্সিলর নাম চুড়ান্ত হয়েছে। হোসেনপর পাইলট বালিকা উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্টিতব্য ওই সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ডাঃ আব্দুর রাজ্জাক, শি¶ামন্ত্রী ডাঃ দীপু মনি, ঢাকা বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত মির্জা আজম এম.পি, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নুর লিপি ও অন্যান্য সংসদ সদস্য বৃন্দ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি মশিউর রহমান হুমায়ুন ছাড়াও আমন্ত্রিত কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ এ সম্মেলনে উপস্থিত থাকবেন বলে তিনি নিশ্চিত করেছেন। সম্মেলনে সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন-উপজেলা আওয়ামীলীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুর মিয়া, সাধারন সম্পাদক শাহ মাহবুবুল হক, হেসেনপুর পৌর মেয়র আব্দুল কাইয়ুম খোকন এবং সাধারন সম্পাদক পদে সাবেক যুবলীগের সভাপতি ও ভিপি এম এ হালিম,সাবেক ভিপি রাইসুল হাসান কেনেডি, বর্তমান উপজেলা চেয়ারম্যান এবং সাবেক ডিগ্রি কলেজের এ জি এস মোহাম্মদ সোহেল, ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ হোসেন কবীর।
ছবি সংযুক্তঃ ধারাবাহিকভাবে উপরে বাঁ থেকে সভাপতি ৩ জন ও নীচে বাঁ থেকে সাধারন সম্পাদক ৩ জন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION