বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানালেন আব্দুল্যাহ আল মামুন | ফরিদপুর সংবাদ ফরিদপুর ৩  আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে  নগদ অর্থ বিতরণ | ফরিদপুর সংবাদ  পদ্মা সেতু চালুর পর তৎপর ভাঙ্গা হাইওয়ে পুলিশ | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে টেকসই উন্নয়ন পরিকল্পনায় স্থানীয়করণ অনুশীলন | ফরিদপুর সংবাদ  মধুখালীতে তক্ষক উদ্ধার | ফরিদপুর সংবাদ  মধুখালীতে বাই সাইকেল ও শিক্ষা বৃত্তি বিতরণ | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদের বৃক্ষরোপন অভিযান | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় এমপির ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ 

জিয়াউর রহমান ১২ শত মুক্তিযোদ্ধা সেনা অফিসারকে হত্যা করেছিলো – মির্জা আজম | ফরিদপুর সংবাদ 

সঞ্জিত চন্দ্র শীল ,হোসেনপুর, কিশোরগঞ্জঃ
  • Update Time : শুক্রবার, ২৭ মে, ২০২২
  • ৬৫ Time View

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসেই প্রায় ১ হাজার ২শ মুক্তিযোদ্ধা সেনা অফিসাকে হত্যা করে লাশ গুম করে ফেলে ছিলো। নিহত সেনা অফিসাদের পরিবারের লোকজন আজও জানতে পারেনি তাদের স্বজদের লাশ কোথায় আছে।তিনি কুখ্যাত রাজাকার গোলাম আজমকে দেশে এনে রাজনীতি করার সুযোগ করে দিয়ে ছিলো। পাশাপাশি আরেক কুখ্যাত রাজাকার শাহ আজিজকে প্রধানমন্ত্রী বানিয়ে গাড়িতে পতাকা দিয়ে মুক্তিযোদ্ধের ইতিহাসকে কলংকিত করেছিলো।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে কিশোরগঞ্জের হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, জিয়াউর রহমান খন্দকার মোস্তাকের সাথে হাত মিলিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে ছিলো তেমনি তার ছেলে তারেক রহমানও চেয়েছিলো ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগকে নিশ্চিন্ন করতে। কিন্তু ঘাতকরা জানেনা যতদিন বাংলার মাঠিতে আওয়ামীলীগের একটি কর্মীও জীবিত থাকবে, তথদিন আওয়ামী লীগকে কোনো স্বরযন্ত্রকারীই নিশ্চিন্ন করতে পারবে না।

তিনি পদ্ধা সেতু প্রসঙ্গে বলেন, এক সময় একটি কালভার্ট করতেও বিদেশীদের সাহায্য নিতে হতো কিন্তু জননেত্রী শেখ হাসিনা দেশীয় অর্থায়নে পদ্ধা সেতুর মতো একটি বড় প্রকল্প সম্পন্ন করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে ২০৪১ সালে বাংলাদেশ ইউরোপ-আমেরিকার মতো উন্নত রাষ্ট্রে পরিনত হবে বিশ্বাস করি। এ জন্য নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

দীর্ঘ ১৮ বছর পর হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক ওই সম্মেলনের সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির জহিরুল ইসলাম নূরু মিয়া।

বক্তব্য রাখেন, আ’লীগের কেন্দ্রিয় কমিটির মহিলা বিষায়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি,শিক্ষা বিষাযক সম্পাদক শামছুন্নাহার চাপা, কিশোরগঞ্জ-১ আসনের সাংসদ ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি, সাংসদ মোঃ আফজাল হোসেন, রেজওয়ান আহাম্মদ তৈফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ জিল্লুর রহমান, সাধারন সম্পাদক এডঃ এম এ আফজাল, জেলা সদস্য আনিসুল বারী প্রমূখ। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ মাহবুবুল হক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION