বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা জানালেন আব্দুল্যাহ আল মামুন | ফরিদপুর সংবাদ ফরিদপুর ৩  আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে  নগদ অর্থ বিতরণ | ফরিদপুর সংবাদ  পদ্মা সেতু চালুর পর তৎপর ভাঙ্গা হাইওয়ে পুলিশ | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে টেকসই উন্নয়ন পরিকল্পনায় স্থানীয়করণ অনুশীলন | ফরিদপুর সংবাদ  মধুখালীতে তক্ষক উদ্ধার | ফরিদপুর সংবাদ  মধুখালীতে বাই সাইকেল ও শিক্ষা বৃত্তি বিতরণ | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে বাংলাদেশ হিন্দু ছাত্র পরিষদের বৃক্ষরোপন অভিযান | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে যুব মহিলা লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় এমপির ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ 

পাট ক্ষেত থেকে অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর লাশ উদ্ধার | ফরিদপুর সংবাদ 

সোহাগ মাতুব্বর, (ভাঙ্গা) ফরিদপুরে প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৩৩৬ Time View

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌরসভার ৭ নং ওয়ার্ডের চৌধুরীকান্দা গ্রামের পাট ক্ষেত থেকে অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮,জুন) বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে স্থানীয়রা পাট ক্ষেত লাশ দেখতে পেয়ে স্থানীয় কাউন্সিলর কে ফোন করে তখন কাউন্সিলর পুলিশে খবর দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর নাম নূপুর সাহা (২৬) সে পার্শবর্তী রায়পাড়া গ্রামের নরেশ্বর রায়(কার্তিক) এর স্ত্রী। নূপুর সাহা নরেশ্বর রায় (কার্তিক) দম্পতির একটি ৭ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। নূপুর সাহার বাবার ফরিদপুর জেলার মধুখালী উপজেলার বড় গুয়ালদী গ্রামের সুনিল সাহার মেয়ে।

এই বিষয়ে আতদ্বীন ওয়েল ফেয়ার সেন্টার শাখা ব্যবস্থাপক মো খায়রুল ইসলাম ইসলাম বলেন, গতকাল নূপুর সাহা ফিল্ডে গিয়ে এনজিওর টাকা উত্তোলন করে ভাঙ্গা কেন্দ্রে যাওয়ার পর নিখোঁজ হন বার বার ফোন করলেও কেউ ফোন রিসিভ না করায় আমরা নূপুর সাহার বাড়িতে যাই। কিন্তু বাড়িতে না পেয়ে সম্ভাব্য সব স্থান সহ হাসপাতালে খোঁজ খবর নেই। পরবর্তীতে আমরা থানায় একটি জিডি করি।

এই বিষয়ে ৭ ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল আলম জাহিদ বলেন, স্থানীয় আকমত হাওলাদার ও মোঃ মামুন বাড়ি যাওয়ার পথে চৌধুরী কান্দা মামুন সেকের এর পাট ক্ষেত লাশ দেখতে পেয়ে আমাকে খবর দিলে আমি সঙ্গে সঙ্গে থানা পুলিশ কে খবর দেই।

এই বিষয়ে জোছনা রানি সরকার বলেন, নূপুর কার্তিক দম্পতির মধ্যে কোন সমস্যা ছিল না। প্রতিদিনের মতো কাজে যায় এবং ১২:৩০ এর দিকে কথা হয় ওর স্বামীর সঙ্গে কথা হয়। এর পরে আমাদের ভাসুরের ছেলে হিরা বিশ্বাস তাকে ১:৩০ দিকে ভ্যান যোগে ভাঙ্গা যেতে দেখে কিন্তু আতদ্বীন ওয়েল ফেয়ার সেন্টার এ পৌছায়নি বলে এনজিও কর্মীর ২:৩০ আমাদের বাড়িতে এসে জানান। এর পরে আমরা প্রতিবেশীরা তাকে খোঁজা খুঁজি করি এনজিও কর্মীরা বলছেন গতদিন অন্যান্য দিনের দিনের তুলনায় কম টাকা কালেকশন করেন যা প্রায় লক্ষাধিক। গতকাল রাতে থানায় অভিযোগ দেবার পর থেকে সবাই খোঁজ খবর নিতে থাকি। আজ বিকালে খবর পাই পার্শবর্তী গ্রামের পাট ক্ষেত নূপুরের লাশ পরে রয়েছে।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা বলেন আমরা গতকাল নূপুর সাহার মিসিং কম্লেপেন পাওয়ার পর থেকেই খোঁজ খবর নেই কিন্তু আজ বিকালে খবর পাই। এখন ফরিদপুরে থেকে সিআইডি বিভাগের সদস্যরা এসেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION