রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সংসদ ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব পালিত | ফরিদপুর সংবাদ  শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ভাই ভাই একাদশ চ্যাম্পিয়ন | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় প্রতারনা মামলায় পলাতক আসামী গ্রেফতার | ফরিদপুর সংবাদ  সন্ত্রাস ও মাদকমুক্ত আলফাডাঙ্গা পৌরসভা গড়তে চান কৃষকলীগ নেতা এ্যাড.শেখ জামাল হোসেন মুন্না | ফরিদপুর সংবাদ ফরিদপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুর শহর দর্জি শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  বাংলাদেশ অ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতির মানববন্ধন অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  সেবা সপ্তাহ উপলক্ষে লায়ন্স ক্লাব অফ ফরিদপুর উদ্যোগে নানা কর্মসূচি গ্রহণ | ফরিদপুর সংবাদ 

বোয়ালমারীতে ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করতে গিয়ে এসআই আহত | ফরিদপুর সংবাদ 

মুকুল বোস,বোয়ালমারী প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩২ Time View

ফরিদপুরের বোয়ালমারীতে একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মাদক ব্যবসায়ী সুমন মিয়াকে গ্রেফতার করতে গিয়ে আসামীর হাতে কর্তব্যরত অবস্থায় আহত হয়েছেন পুলিশের এক এসআই।

গত মঙ্গলবার রাতে ওয়াবদা মোড়ের পানি উন্নয়ন বোর্ডের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। ওয়ারেন্টভুক্ত আসামী সুমন মিয়া কামার গ্রামের খোসরুল আলম ওরফে আবু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, আসামী সুমন মিয়ার নামে জেলার নগরকান্দা থানায় ৩০২/২০১/৩৮০ ধারার মামলার এবং গোপালগঞ্জ জেলায় জিআর পরোয়ানা ভুক্ত ৯৩/১৭১ এর মামলা রয়েছে। এ চলমান মামলার ওয়ারেন্ট বের হয়ে তাকে গ্রেফতারের আদেশ দেন উক্ত আদালত। এসআই মামুন ইসলাম ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করতে মঙ্গলবার রাত ৭টায় ফোর্স নিয়ে পৌরশহরের জর্জএকাডেমি স্কুলের সামনে অবস্থান করেন। আসামী পুলিশের অবস্থান টের পেয়ে দৌড় দিয়ে পালিয়ে যেতে চায়। এসময় পুলিশের এসআই মামুন ইসলাম তার পিছু নেন। ওয়ারেন্ট ভুক্ত আসামী পালানোর জন্য ওয়াবদা মোড়ের পানি উন্নয়ন বোর্ড অফিসের পুকুরে ঝাঁপ দিয়ে ওয়াল টোপকে পাটের খেতে পালিয়ে যাওয়ার সময় পুলিশের এসআই তাকে ঝাপটে ধরে। তখন আসামী পুলিশের এসআইকে বেধরক মারপিট করে কামড়িয়ে গুরুত্বর আহত করেন। এসময় এসআই মামুন ইসলাম থানায় ফোন করলে অতিরিক্ত পুলিশ এসে আসামীকে গ্রেফতার করেন, এবং পুলিশের এসআইকে গুরুত্বর আহত অবস্থায় এবং আসামীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
গুরুত্ব আহত পুলিশের এসআই মামুন ইসলাম বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী জর্জএকাডেমি স্কুলের কাছে অবস্থান করছে খবর পেয়ে তাকে ধরতে ফোর্স নিয়ে গেলে আসামী পালিয়ে যেতে চায়। তখন তাকে ধাওয়া দিলে অন্য পুলিশ সদস্যরা আমাকে ও আসামীকে হারিয়ে ফেলে। তখন আসামী আমার ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। আসামীর হাতে হাত কড়া লাগাতে গেলে তার কাছে থাকা ছুরি দিয়ে আমার মুখে আঘাত করে। মুখ সরিয়ে ফেললে দুই ঠোঁট হালকা কেটে যায়, এবং তার কাছে থাকা লাঠি দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। তার পরে আসামীর হাতে হাত কড়া লাগানো হয়। পুলিশের কাজে বাঁধা ও হামলার করার কারণে তার নামে মামলা প্রকৃয়াধীন রয়েছে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সুমন অনেক ধ্রত। সে একাধিক মামলার আসামী তার নামে বোয়ালমারী থানায়ও অনেক মামলা রয়েছে। ওয়ারেন্ট ভুক্ত ওই আসামীকে গ্রেফতার করতে গেলে আসামী এবং পুলিশের এসআই’র ধস্তাধস্তি হয়। এসময় আসামী পুলিশের এসআইকে আঘাত করে পালাতে যায়। তখন অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে গিয়ে আসামীকে গ্রেফতার করেন। পুলিশের এসআইকে চিকিৎসার জন্য হসপিটালে ভর্তি করা হয়। ধস্তাধস্তির কারণে আসামীও অসুস্থ হয়ে পড়লে তাকে সুস্থ করে বুধবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION