শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে তারেক মাসুদ ফাউন্ডেশনের কল্যাণে ড; সলিমুল্লাহ খানের আমার যত কথা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  স্বপ্ননগরে আকর্ষণীয় বিনোদন ঘোড়া দৌড় দেখতে হাজারো মানুষের ঢল | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | ফরিদপুর সংবাদ  মন্দিরে আগুন -এলাকা রণক্ষেত্র মধুখালীতে পিটিয়ে আপন দুইভাইকে হত্যা- পুলিশসহ আহত ৮ | ফরিদপুর সংবাদ  নগরকান্দায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু | ফরিদপুর সংবাদ  সালথায় কাইজা নিরসনে থানা পুলিশের মতবিনিময় সভা | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়  নিহত-১ আহত-৪ | ফরিদপুর সংবাদ  নগরকান্দায় প্রবীণ গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে আহত করলো কথিত সাংবাদিক | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা | ফরিদপুর সংবাদ 

বোয়ালমারীতে ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করতে গিয়ে এসআই আহত | ফরিদপুর সংবাদ 

মুকুল বোস,বোয়ালমারী প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩১২ Time View

ফরিদপুরের বোয়ালমারীতে একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মাদক ব্যবসায়ী সুমন মিয়াকে গ্রেফতার করতে গিয়ে আসামীর হাতে কর্তব্যরত অবস্থায় আহত হয়েছেন পুলিশের এক এসআই।

গত মঙ্গলবার রাতে ওয়াবদা মোড়ের পানি উন্নয়ন বোর্ডের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। ওয়ারেন্টভুক্ত আসামী সুমন মিয়া কামার গ্রামের খোসরুল আলম ওরফে আবু মিয়ার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, আসামী সুমন মিয়ার নামে জেলার নগরকান্দা থানায় ৩০২/২০১/৩৮০ ধারার মামলার এবং গোপালগঞ্জ জেলায় জিআর পরোয়ানা ভুক্ত ৯৩/১৭১ এর মামলা রয়েছে। এ চলমান মামলার ওয়ারেন্ট বের হয়ে তাকে গ্রেফতারের আদেশ দেন উক্ত আদালত। এসআই মামুন ইসলাম ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করতে মঙ্গলবার রাত ৭টায় ফোর্স নিয়ে পৌরশহরের জর্জএকাডেমি স্কুলের সামনে অবস্থান করেন। আসামী পুলিশের অবস্থান টের পেয়ে দৌড় দিয়ে পালিয়ে যেতে চায়। এসময় পুলিশের এসআই মামুন ইসলাম তার পিছু নেন। ওয়ারেন্ট ভুক্ত আসামী পালানোর জন্য ওয়াবদা মোড়ের পানি উন্নয়ন বোর্ড অফিসের পুকুরে ঝাঁপ দিয়ে ওয়াল টোপকে পাটের খেতে পালিয়ে যাওয়ার সময় পুলিশের এসআই তাকে ঝাপটে ধরে। তখন আসামী পুলিশের এসআইকে বেধরক মারপিট করে কামড়িয়ে গুরুত্বর আহত করেন। এসময় এসআই মামুন ইসলাম থানায় ফোন করলে অতিরিক্ত পুলিশ এসে আসামীকে গ্রেফতার করেন, এবং পুলিশের এসআইকে গুরুত্বর আহত অবস্থায় এবং আসামীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
গুরুত্ব আহত পুলিশের এসআই মামুন ইসলাম বলেন, ওয়ারেন্টভুক্ত আসামী জর্জএকাডেমি স্কুলের কাছে অবস্থান করছে খবর পেয়ে তাকে ধরতে ফোর্স নিয়ে গেলে আসামী পালিয়ে যেতে চায়। তখন তাকে ধাওয়া দিলে অন্য পুলিশ সদস্যরা আমাকে ও আসামীকে হারিয়ে ফেলে। তখন আসামী আমার ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। আসামীর হাতে হাত কড়া লাগাতে গেলে তার কাছে থাকা ছুরি দিয়ে আমার মুখে আঘাত করে। মুখ সরিয়ে ফেললে দুই ঠোঁট হালকা কেটে যায়, এবং তার কাছে থাকা লাঠি দিয়ে শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। তার পরে আসামীর হাতে হাত কড়া লাগানো হয়। পুলিশের কাজে বাঁধা ও হামলার করার কারণে তার নামে মামলা প্রকৃয়াধীন রয়েছে।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী সুমন অনেক ধ্রত। সে একাধিক মামলার আসামী তার নামে বোয়ালমারী থানায়ও অনেক মামলা রয়েছে। ওয়ারেন্ট ভুক্ত ওই আসামীকে গ্রেফতার করতে গেলে আসামী এবং পুলিশের এসআই’র ধস্তাধস্তি হয়। এসময় আসামী পুলিশের এসআইকে আঘাত করে পালাতে যায়। তখন অতিরিক্ত পুলিশ ঘটনা স্থলে গিয়ে আসামীকে গ্রেফতার করেন। পুলিশের এসআইকে চিকিৎসার জন্য হসপিটালে ভর্তি করা হয়। ধস্তাধস্তির কারণে আসামীও অসুস্থ হয়ে পড়লে তাকে সুস্থ করে বুধবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION