শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনাম :
নগরকান্দায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির মৃত্যু | ফরিদপুর সংবাদ  সালথায় কাইজা নিরসনে থানা পুলিশের মতবিনিময় সভা | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়  নিহত-১ আহত-৪ | ফরিদপুর সংবাদ  নগরকান্দায় প্রবীণ গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে আহত করলো কথিত সাংবাদিক | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা | ফরিদপুর সংবাদ  আলফাডাঙ্গায় প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী | ফরিদপুর সংবাদ  সালথার মাঝারদিয়া বাজারে অগ্নিকান্ডে ১০টি দোকানঘর ক্ষতিগ্রস্থ | ফরিদপুর সংবাদ  সালথা’য় স্ত্রীর স্বীকৃতি চাওয়া সেই নববধূকে হাতুড়ি পেটা | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ 

বোয়ালমারীতে সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে বোমা বিস্ফোরণ, উদ্ধার চারটি বোমা | ফরিদপুর সংবাদ 

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:
  • Update Time : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৬১ Time View

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে বোমা বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। এসময় ঘটনাস্থল থেকে চারটি বোমা উদ্ধার করে পুলিশ। তবে, পুলিশের দাবী বিএনপি জামাতের নেতাকর্মী ও সমর্থকরা নাশকতা সৃষ্টি লক্ষ্যে এ ঘটনা ঘটায়। তবে, বিএনপির পক্ষে থেকে বিষয়টি অস্বীকার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের সাতৈর ইউনিয়নের জয়নগরে বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলামের ইট ভাটার সামনের পাকা রাস্তার উপরে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চারটি বোমা উদ্ধার করেন। ফায়ার সার্ভিস গিয়ে টায়ারের আগুন নিয়ন্ত্রণ করেন।

তবে বোমা বিস্ফোরণ ও নাশকতার অভিযোগের ব্যাপারে বোয়ালমারী উপজেলা বিএনপির পক্ষ থেকে বিষয়টি নাখোশ করা হয়েছে।

এব্যাপারে বোয়ালমারী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, এটি কোনো পরিকল্পিত ঘটনা হতে পারে। বিএনপি কখনো এরকম নাশকতা করেনা। তিনি দাবী করেন, কোনো একটি অপ্রীতিকর ঘটনা ঘটলেই বিএনপিকে দায়ী করা হয়। যাতে, সহজে মামলা দিয়ে হয়রানি করা যায়। তিনি, এ ঘটনাটির সঠিক তদন্ত করে প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখতে পাই রাস্তার পাশে টায়ারে আগুন জ্বলছে। পরে আমরা আগুন নেভাতে সক্ষম হই। এর বেশি বলতে পারবেন না বলে জানান ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

এলাকাবাসী জানান, হঠাৎ সকালে তিন থেকে চারটি বোমা ফাটার শব্দ পেয়েছেন তারা। এসময় বিকট শব্দে তাদের মাঝে আতঙ্ক বিরাজ করে বলে জানান তারা।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাচ আলী বলেন, বোমা বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে চারটি বোমা উদ্ধার করা হয়েছে। তিনি আরো বলেন, যারা নাশকতা সৃষ্টি করার জন্য বোমা ফাটিয়েছেন তাদের আটক করার চেষ্টা চলছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থলে পৌঁছে জানতে পেরেছি নাশকতা সৃষ্টির লক্ষ্যে জয়নগর এলাকায় হাইওয়ে সড়ক বন্ধ করে ৭০-৮০ জন বিএনপি জামাতের নেতাকর্মী ও সমর্থক সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে কয়েকটি ককটেল ধরনের বোমা বিস্ফোরণ ঘটায়। পরে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ১২ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে। এসময় ঘটনাস্থল থেকে ৪ বোমা উদ্ধার করা হয়।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে ইটপাটকেল, বিস্ফোরিত বোমার অংশবিশেষসহ চারটি বোমা উদ্ধার করেছে।

ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এছাড়া এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION