রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করলেন ‌ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রউফ উন নবী | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ইসলামী আন্দোলনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  সালথায় তীব্র তাপদাহে বৃষ্টির আশায় বিশেষ নামাজ আদায় | ফরিদপুর সংবাদ  ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে তীব্র তাপদাহে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করাচ্ছে পুলিশ | ফরিদপুর সংবাদ  সালথায় উপজেলা সামাজিক-সম্প্রতি কমিটির সভা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  তীব্র তাপদাহে বোতলজাত পানি  ও খাবার স্যালাইন বিতরণ | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় | ফরিদপুর সংবাদ  চরভদ্রাসনে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে আলমগীর স্টোন ব্রিকস এর শুভ উদ্বোধন | ফরিদপুর সংবাদ 

এসপি কাপ আন্ত:জেলা ভলিবল টুর্নামেন্ট নগরকান্দা থানা অপরাজিত চ্যাম্পিয়ন | ফরিদপুর সংবাদ

ফরিদপুর প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৯ Time View

ফরিদপুর জেলা পুলিশ আয়োজিত এসপি আন্তজেলা ভলিবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে নগরকান্দা থানা। প্রতিযোগিতার রানার আপ হয়েছে ফরিদপুর কোতোয়ালি থানা। মঙ্গলবার বিকেলে ফরিদপুর পুলিশ লাইনের মাঠে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ ফাইনালে নগরকান্দা থানা ফরিদপুর কোতোয়ালি থানা কে ২-১ সেটের ব্যবধানে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

তারা প্রতিযোগিতায় ‌ ফরিদপুর কোতোয়ালি থানা দলকে ২৫-২৩ ২৫-২৩ এবং ২৫-২০ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
এর আগে উত্তেজনাপূর্ণ এই খেলাটি দেখার জন্য বিভিন্ন বয়সী দর্শক মাঠে এসে উপস্থিত হয়। এ সময় তারা উভয় দলের খেলোয়াড়দের খেলার প্রশংসা করেন এবং হাততালি দিয়ে অভিনন্দন জানান।
খেলা শেষে ফরিদপুর পুলিশ সুপার ‌ মোহাম্মদ শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ‌ পুরস্কার বিতরণ করেন ‌ ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার, এ সময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ সালাউদ্দিন, ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা। এ সময় ফরিদপুর জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ ‌, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ‌। অনুষ্ঠানে বক্তারা বলেন যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। এক্ষেত্রে জেলা পুলিশ এই টুর্নামেন্টে আয়োজন করে খেলোয়াড়দের মাঠমুখি করতে সক্ষম হয়েছে। এখানে প্রত্যেকটা খেলাই ভালো হয়েছে এবং দর্শকেরা তা থেকে আনন্দ পেয়েছে।
এই টুর্নামেন্ট থেকে আমরা অনেক ভালো খেলা উপভোগ করেছি। এবং ভালো খেলাও দেখতে পেয়েছি। ‌ আগামীতে এ ধরনের টুর্নামেন্ট থেকে ‌ অনেক ভালো খেলোয়ার বেরিয়ে আসবে বলে বক্তারা জানান। এছাড়া খুব শীঘ্রই ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতার আয়োজন করা হবে বলেও অনুষ্ঠানে জানানো হয়।
প্রতিযোগিতায় অনুষ্ঠানে ম্যান অফ দ্যা ফাইনাল এবং ‌ সেরা খেলোয়াড়ের পুরস্কার ফরিদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ‌ প্রদান করা হয়। এছাড়া টুর্নামেন্টের প্রত্যেক খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ ‌, সেরা খেলোয়াড় এবং আম্পায়ারদের ও পুরস্কৃত করা হয়।
উল্লেখ করা যেতে পারে এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ‌ ট্রফি ও ২০ হাজার টাকা এবং রানার আপ দল ট্রফি ও ‌ ১৫ হাজার টাকার প্রাইজমানি অর্জন করেন।
উল্লেখ করে যেতে পারে গত ২৮ নভেম্বর থেকে মোট ১০ টি দলকে নিয়ে লিগ পদ্ধতিতে এই টুর্নামেন্টটি শুরু হয়েছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION