রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সালথায় প্রচন্ড দাবদাহে সোনালী আঁশ পাটের ব্যাপক ক্ষতির আশঙ্কা | ফরিদপুর সংবাদ  সালথায় স্কুলের টিউবওয়েলের পানি খেয়েই ১৩ শিক্ষক-শিক্ষার্থী অসুস্থ | ফরিদপুর সংবাদ  ফরিদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করলেন ‌ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রউফ উন নবী | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে ইসলামী আন্দোলনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  সালথায় তীব্র তাপদাহে বৃষ্টির আশায় বিশেষ নামাজ আদায় | ফরিদপুর সংবাদ  ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে তীব্র তাপদাহে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করাচ্ছে পুলিশ | ফরিদপুর সংবাদ  সালথায় উপজেলা সামাজিক-সম্প্রতি কমিটির সভা অনুষ্ঠিত | ফরিদপুর সংবাদ  তীব্র তাপদাহে বোতলজাত পানি  ও খাবার স্যালাইন বিতরণ | ফরিদপুর সংবাদ  ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় | ফরিদপুর সংবাদ 

জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট মধুখালী অপরাজিত চ্যাম্পিয়ন | ফরিদপুর সংবাদ 

ফরিদপুর প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ২০৪ Time View

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজিত জেলা প্রশাসক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে মধুখালী উপজেলা দল। প্রতিযোগিতায় রানার আপ হয়েছে হয়েছে বোয়ালমারী উপজেলা দল।
বুধবার বিকেলে ভাঙ্গার ডাক্তার আবু ইউসুফ স্টেডিয়ামে ‌ এই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
এদিকে এই খেলা কে কেন্দ্র করে স্টেডিয়ামে দুপুর থেকেই ‌ দর্শকদের ভিড় বাড়তে থাকে। বিভিন্ন বয়সী দর্শকদের আগমনে স্টেডিয়াম কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।
এরপর জাতীয় সংগীত, বেলুন ও পায়রা উড়িয়ে ‌ খেলার উদ্বোধন করেন ‌ ফরিদপুরের জেলা প্রশাসক ‌ কামরুল আহসান তালুকদার।
খেলার প্রথমার্ধে ‌ নিশানের দেয়া গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থাকে মধুখালী উপজেলা দল। খেলার দ্বিতীয়ার্ধে অপর গোল দিয়ে ‌ ব্যবধান বাড়ান নিবিড়। ফলে মথুয়ালি এগিয়ে যায় ‌২-০ গোলে।
এরপর কোন গোল না হওয়ায় ‌ ২-০ গোলের ব্যবধানে ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয় দলটি ‌।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় এতে জেলা পুলিশের পক্ষ থেকে ম্যান অফ দ্যা ফাইনাল পুরস্কার এবং ম্যান অফ দা সিরিজ পুরস্কার প্রদান করা হয়।
এতে ম্যান অব দ্যা ফাইনাল পুরস্কার পান
মধুখালীর খেলোয়াড় নিশান। আর সিরিজ পুরস্কার পান মধুখালীর‌ খেলোয়াড় রাব্বি।
এছাড়া প্রতিযোগিতায় চারজন রেফারি ‌ এবং ভাষ্যকারদের ও পুরস্কার প্রদান করা হয়।
এছাড়া রেফেল ড্র অনুষ্ঠিত হয় ‌ এতে ১৫ টি পুরস্কার ঘোষণা করা হয়।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ট্রফি ও নগদ এক লক্ষ টাকা এবং রানার আপ দল ট্রফি ও নগদ ৭৫ হাজার টাকার প্রাইজমানি মানি গ্রহণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে ‌ বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান , এবং ভাঙ্গা থানার উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খোদা।
এ সময় ফরিদপুর জেলা প্রশাসনের ‌ বিভিন্ন কর্মকর্তা বৃন্দ, ভাঙ্গার উপজেলা পরিষদের চেয়ারম্যান ‌ পৌর মেয়র ‌ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ ‌ স্থানীয় অন্যান্য ‌ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ করা যেতে পারে ‌ ফরিদপুরের নয়টি উপজেলার বিভিন্ন মাঠে এই টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হয়।
আগামীতে এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে বক্তারা আলোচনা সভায় জানান।
ফাইনাল খেলাটি পরিচালনা করেন রেফারি সাইফ দোহা দর্শন, মিনার বিশ্বাস, রেজাউল করিম চতুর্থ রেফারি জহিরুল ইসলাম জিন্নাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!

Advertise

Ads

Address

Office : Room#1002, Kanaipur, Faridpur, Dhaka. Mobile : 01719-609027, Email : faridpursangbad.com
© All rights reserved 2020. Faridpur Sangbad

Design & Developed By: JM IT SOLUTION